ব্যারিস্টার মনিরের পক্ষ থেকে গৌরনদীতে ফ্রি মেডিকেল ক্যাম্প ইসিজি ও ঔষধ বিতরণ

 

আরিফিন রিয়াদ, গৌরনদী (বরিশাল) ॥

সমাজ বিনির্মাণের প্রত্যয়ে নিরবে নিভৃতে কাজ করে যাচ্ছেন এদেশের অসংখ্য তরুণ। আত্মপ্রচার নয়, আত্মতৃপ্তিই যাঁদের মূল উদ্দেশ্য। মানবতার কল্যানে নিজেকে বিলিয়ে দেয়া তেমনই একজন বরিশালের গৌরনদী উপজেলাবাসীর গর্ব লন্ডন প্রবাসী ব্যারিস্টার মো: মনির হোসেন।

যার লক্ষ্য ও উদ্দেশ্য অসহায় ও দরিদ্র কেউ যেন বিনা চিকিৎসায় না ভোগে। আর সেই লক্ষ্য নিয়ে সুদূর লন্ডন থেকে ভেবে যাচ্ছেন নিজ এলাকার গরীব দু:খী ভাই বোনদের জন্য। নিজের সাধ্য মত অসহায় লোকদের জন্য কিছু করার প্রত্যয় নিয়ে নিজ গ্রামে প্রতিষ্ঠা করেছেন আলহাজ্ব নূর মোহাম্মদ মুন্সী হাসপাতাল ।

বরিশালের কৃতি সন্তান লন্ডন প্রবাসী ব্যারিস্টার মো. মনির হোসেন এর পক্ষ থেকে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইসিজি ও ঔষধ বিতরণ করা হয়েছে।

আলহাজ্ব নূর মোহাম্মদ মুন্সি হাসপাতালের আয়োজনে ২০ জানুয়ারী শনিবার সকালে অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন হাসপাতালের চেয়ারম্যান মো: খোকন মুন্সি।

ক্লাব অব ইউনিটির এর সার্বিক তত্ত্বাবধানে উপজেলার সুন্দরদীতে আলহাজ্ব নূর মোহাম্মদ মুন্সী হাসপাতালের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার মোঃ মনির হোসেনের পক্ষ থেকে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পে দিনব্যাপী চিকিৎসা প্রদান করেন হাসপাতালের আরএমও ডা: তরিকুল ইসলাম রাকিব, ডা: সাকিব মেহেদী, ডা: স্বপ্না আক্তার, ডা: মো: রাজিব গাজী।

ফ্রি মেডিকেল ক্যাম্পে হৃদরোগ, মেডিসিন, গাইনি, শিশুসহ মেডিসিনের বিভিন্ন বিষয়ে প্রায় চার শতাধীক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ইসিজি ও বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়।