বাবুগঞ্জে সড়ক দূ/র্ঘট*নায় ঘটনাস্থলেই মেডিকেল ছাত্র নি/হ/ত

 

বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধি: বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জের রহমতপুর ব্রীজের ঢালে সড়ক দূর্ঘটনায় শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল এর ২য় বর্ষের ছাত্র মটরসাইকেল চালক তানজিম রহমান খান শ্রাবণ (২১) ঘটনাস্থলেই নি-হ-ত হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার (১০ জানুয়ারি) আনুমানিক রাত ৮ টা ২০ মিনিটের দিকে।

নিহত তানজিম রহমান খান শ্রাবণ বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাইদুর রহমান খান এর ছেলে।

 

এসময় মটর সাইকেলের পিছনে থাকা গুরুতর আ*হ-ত মো.মারফ (২০) কে আ*শংকাজনক অবস্থায় উদ্ধার করে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়। তার পা দেহ থেকে বিচ্ছিন্ন হওয়ায় পরবর্তীতে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে বদলী করা হয়েছে বলে জানা গেছে। আহ*ত মো. মারুফ একই ইউনিয়নের পাংশা চাপরাশি বাড়ির বাসিন্দা মোতালেব হোসেনের ছেলে।

 

জানাযায়, ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা (ঢাকা মেট্রো ব-১৫-৯৫০৮) ইলিশ পরিবহন এর একটি যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেল (পটুয়াখালী মেট্রো- ল-১১-০৯০৫) মুখোমুখি সং-ঘ*র্ষ হয়। এসময় মোটরসাইকেল টি পরিবহনের নিচে ঢুকে যায় এবং আগুন ধরে যায়। তাৎক্ষণিক বাবুগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ও এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিবহনটি ও মোটরসাইকেল টি উদ্ধার করে এয়ারপোর্ট থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। পরিবহন ড্রাইভার ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

এয়ারপোর্ট থানার ওসি এইচএম মাসুদ আলম চৌধুরী বলেন, রহমতপুরে সড়ক দূর্ঘটনায় একজন মেডিকেল কলেজ পড়ুয়া ছাত্র নি*হ/ত হয়েছে ও গুরুতর আহত হয়েছে একজন।

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পরিবহন ড্রাইভার পলাতক রয়েছে।